• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ ডিসেম্বর, ২০২৩

নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি পলাশ সাধারণ সম্পাদক ইমন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, নোবিপ্রবি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে সভাপতি পদে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ উদ্দিন পলাশ ও সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার ইবনে ওয়াজিদ ইসলাম ইমন বিজয় লাভ করেছেন।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে অফিসার্স এসোসিয়েশনের অন্য পদগুলোর মধ্যে সহ-সভাপতি পদে সহকারী পরিচালক জিয়াউর রহমান ভূঁইয়া (সম্রাট), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে কম্পিউটার প্রোগ্রামার কাজী জিয়াউল হক (শিবলু), কোষাধ্যক্ষ পদে উপ-পরিচালক মাহমুদুর রহমান (রিয়াজ) নির্বাচিত হয়েছেন। সম্পাদকীয় পদগুলোর মধ্যে দপ্তর ও প্রচার সম্পাদক পদে সেকশন অফিসার মোঃ মহিউদ্দিন (জুয়েল), মহিলা সম্পাদিকা পদে সেকশন অফিসার তৃষা মজুমদার এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সেকশন অফিসার এমিল সাদেকীন বিজয় লাভ করেছেন। এছাড়া এসোসিয়েশনের কার্যকরী সদস্যের তিনটি পদে নির্বাচিত হয়েছেন ডেপুটি রেজিস্ট্রার তারেক মোঃ রাশেদ উদ্দিন, ডেপুটি লাইব্রেরিয়ান মোঃ বাবর আলী ও সেকশন অফিসার আবদুল ওয়াহেদ (পরোয়ানা)।

নব-নির্বাচিত এ কমিটি আগামী দুই বছর এসোসিয়েশনের দায়িত্ব পালন করবে।
নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচন-২০২৩-এর প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী মোঃ জামাল হোসেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ডেপুটি রেজিস্ট্রার ড. মুহাম্মদ আলমগীর সরকার ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ শরীফ হোসেন।

আরও পড়ুন

  • ক্যাম্পাস এর আরও খবর