• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ জানুয়ারি, ২০২৪

বেগমগঞ্জে ট্রাক মার্কার পক্ষে গণজোয়ার

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বেগমগঞ্জে জমে উঠেছে নির্বাচনে প্রচার-প্রচারণা। ভোট যতই ঘনিয়ে আসছে ভোটারদের মাঝে আনন্দ উৎসাহ লক্ষ্য করা যাচ্ছ। প্রার্থীরা বলছে আগামী দিনে নির্বাচিত হলে তাদের কর্মপরিকল্পনা অপরদিকে ভোটাররা বলছে তারা তাদের পছন্দের প্রার্থীকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। এ দিকে নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনে ৬ জন প্রতিদ্বন্দ্বী নির্বাচনে অংশগ্রহণ করছে। উপজেলার ১৬ ইউনিয়ন নিয়ে বেগমগঞ্জ আসন।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা যায় ৬ জন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে আওয়ামী লীগ মনোনীত (নৌকার) প্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরণ ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) মার্কা নিয়ে মিনহাজ আহমেদ জাবেদ। সাধারণ ভোটারদের একটাই দাবি এক সময়ে বেগমগঞ্জর উন্নয়নের রুপকার মিনহাজ আহমেদ জাবেদ একজন ভালো মনের মানুষ হিসেবে আমরা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবো।

এদিকে মিনহাজ আহমেদ জাবেদ বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক পথসভা করছে। সেখানেই যাচ্ছে সাধারণ ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো দেখা যাচ্ছে। তারা আরো বলেন এই উপজেলার অধিকাংশ রাস্তা কাঁচা ছিল, জাবেদ এর হাত ধরে এই উপজেলা আলোকিত হয়েছে। এমনি ভাবে ১নং আমানউল্লাহপুর থেকে শুরু করে ১৬নং কাদিরপুর ইউনিয়ন পর্যন্ত ট্রাক মার্কার পক্ষে গণজোয়ার লক্ষ্য করা যায়।

আরও পড়ুন