• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩ জানুয়ারি, ২০২৪

নোয়াখালী-৫ আসনে জেবিডির প্রার্থী প্রচার প্রচারণায় ব্যস্ত

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী ৫ কোম্পানীগঞ্জ-কবিরহাট সংসদীয় আসনে জাগ্রত বাংলাদেশ (জেবিডি) মনোনীত বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট এর সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট শাকিল মাহমুদ চৌধুরী মিতুল ছড়ি মার্কায় ভোট করছেন।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এল এল বি (অর্ণাস) ডিগ্রী অর্জন করেন। ২০১১ সালে বাংলাদেশ বার কাউসিলের এডভোকেট হিসেবে অন্তভুক্ত হয়ে সুনামের সহিত নোয়াখালী জজ কোর্ট আইন পেশায় নিয়োজিত আছেন। বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রিমকোর্টের একজন শিক্ষানবিশ আইনজীবি। তিনি ছাত্র জীবন থেকে লেখা পড়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও মানবিক কল্যাণকর কাজের সাথে জড়িত ছিলেন। এবার তিনি নোয়াখালী ৫ কোম্পানীগঞ্জ-কবিরহাট সংসদীয় আসন থেকে নির্বাচনে লড়ছেন।

তিনি জনসংযোগে ব্যাস্ত সময় পার করছেন। একান্ত সাক্ষাতকারে এডভোকেট শাকিল মাহমুদ চৌধুরী (মিতুল) বলেন, আমি একজন পরিছন্ন রাজনীতিবিদ । স্বাধীনতা পরবর্তী সময় তেকে আজ পর্যন্ত এ আসনের মানুষের জীবন যাত্রার মান ও অবকাঠামোগত তেমন কোন উন্নয়ন না হওয়ার কারণে আমার ছোটবেলা থেকে এ অঞ্চলের মানুষের জন্য কল্যাণকর কিছু করার তীব্র ইচ্ছে মনের ভেতর লালন করে আসছি।

তারই প্রেক্ষিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের দোয়া ও ভালোভাসা নিয়ে সংসদ সদস্য পদপ্রার্থী হয়েছি। আপনারা যদি আমাকে ছড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমার এই নির্বাচনীয় (কোম্পানীগঞ্জ-কবিরহাট) এলাকার মানুষের জীবন যাত্রার মান ও ভৌত অবকাঠামোগত উন্নয়নের জন্য কাজ করবো।

আরও পড়ুন

  • কবিরহাট এর আরও খবর