• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ জানুয়ারি, ২০২৪

কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের বাড়িঘরে আগুন লাগানোর হুমকি দিলেন কাদের মির্জা

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ :কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে যারা বিশৃঙ্খলা করবে, তারা যেই হোক তাদের বাড়িঘরে আগুন লাগিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
আবদুল কাদের মির্জা বলেন, ছাত্রলীগের প্রথম এবং প্রধান দায়িত্ব হচ্ছে বিএনপি-জামায়াতের কোনো লোক যাতে কেন্দ্রের আশপাশে না আসতে পারে সেদিকে খেয়াল রাখা। তারা (বিএনপি-জামায়াত) অন্য প্রার্থীর উপর ভর করে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।

তিনি আরও বলেন, ছাত্রলীগের যাদের যে কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয়েছে তোমরা আজ থেকে যার যার এলাকায় পাহারা বসাও, যাতে বিএনপি-জামায়াতের কেউ এলাকায় না আসতে পারে এবং কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।
কাদের মির্জা হুঁশিয়ারি দিয়ে বলেন, আর একটা কথা স্পষ্ট ভাষায় জানিয়ে দিলাম, আগামী ৭ তারিখ যদি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হয়, যারা করবে তারা যেই হোক তাদের বাড়িঘরে আগুন লাগিয়ে দেওয়া হবে। এছাড়া কোম্পানীগঞ্জের মাটি তাদের জন্য হারাম হয়ে যাবে।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা মো. ইউনুসসহ ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এখানে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদসহ চারজন প্রার্থী রয়েছেন।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর