• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ জানুয়ারি, ২০২৪

নোয়াখালী প্রেসক্লাবের প্রয়াত সদস্যগণের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া

উপজেলা প্রতিনিধি, সদর : নোয়াখালী প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক সদস্যগণের স্মরণে মরহুমদের আত্মার শান্তি কামনায় ৫ জানুয়ারী ২৪ইং বিকালে প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের সম্মানিত সভাপতি- বখতিয়ার সিকদার, সাধারণ সম্পাদক- আবু নাছের মঞ্জু, সিনিয়র সহ-সভাপতি শাহ এমরান মোহাম্মদ ওসমান সুজন, সাবেক সভাপতি- আলমগীর ইউসুফ, সাবেক সাধারণ সম্পাদক- জামাল হোসেন বিষাদ সহ প্রেসক্লাবের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে সূরা ইয়াসিন পাঠ করেন নোয়াখালী জেলা জামে মসজিদের খতিব দিল ওয়ার হোসান।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এককথায় বলেন, নোয়াখালী জেলায় যতজন সাংবাদিক দুনিয়া থেকে বিদায় নিয়েছেন, তাঁদের স্মরণে প্রতি বছরের প্রথম শুক্রবার মিলাদ দোয়া মোনাজাত করা হবে। সেই জন্যেই এই আয়োজন করে নোয়াখালী প্রেসক্লাবের নব-নির্বাচিত প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন।

মুনাজাতের পর নোয়াখালী প্রেসক্লাবের কয়েকবারের নির্বাচিত সভাপতি বখতিয়ার সিকদার বলেন, সাবেক প্রয়াত বেশ কয়েকজন সভাপতি সম্পাদক এবং গুনী সাংবাদিক গণদের স্মরণ করে, অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।

আরও পড়ুন