• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৮ জানুয়ারি, ২০২৪

বেগমগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত, আটক ১

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জে : বেগমগঞ্জে ছুরিকাঘাতে ইসমাইল হোসেন আসিফ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। হত্যাকারীরা আসিফের ঘাড় কেটে হত্যা করার পর তার ব্যবহৃত মোবাইলটি নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ তার এক বন্ধুকে আটক করেছে। তবে পরিবারের দাবি বন্ধুরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। সোমবার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হাজী ইসলাম মিস্ত্রি বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত আসিফ বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের সৈয়দ আলী পাটোয়ারী বাড়ির জয়নাল আবেদিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মিস্ত্রি বাড়ির একটি ঘরে প্রায়ই চার বন্ধু আড্ডা দিতেন। এখানে বসে তারা নেশা করতেন বলেও অভিযোগ স্থানীয়দের। আজ সোমবার সকালেও তারা ওই ঘরে একত্র হন। কিছুক্ষণ পর ঘর থেকে চিৎকার দিয়ে বের হয়ে ঘরের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে যান আসিফ। এ সময় ভেতর থেকে তার বন্ধুরা বের হয়ে দ্রুত পালিয়ে যান। কিছুক্ষণের মধ্যেই আসিফের মৃত্যু হয়। খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেন

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম ও বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম।

নিহত আসিফের বড় বোন কুলসুম আক্তার অভিযোগ করে বলেন, আসিফ তার বন্ধু সৈকতসহ এলাকায় আড্ডা দিত। আজ সকালেও তারা ওই ঘরে একত্র হয়। তারপর তারা আমার ভাইয়ের ঘাড়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার হাতে থাকা ফোনটিও নিয়ে যায়। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, যে নিহত হয়েছে এবং ওই ঘরটিতে যারা থাকত, তারা সবাই পূর্বপরিচিত বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি। ধারালো ছুরি দিয়ে হত্যাকারীরা আসিফের ঘাড় কেটে দিয়েছে এবং রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে বেগমগঞ্জের নৃশংসভাবে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনার সাথে জড়িত সন্দেহে বেগমগঞ্জ থানা পুলিশ একজনকে আটক করেছে। আসামিদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

  • বেগমগঞ্জ এর আরও খবর