• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১১ জানুয়ারি, ২০২৪

অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেলেন

মোহাম্মদ আমান উল্যা, উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিলে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে, ফাঁসলেন দুই অস্ত্র ব্যবসায়ী। আজ বুধবার (১০ জানুয়ারি) রাতে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের বৈকুন্ঠপুর গ্রামের খালপাড়া এলাকা থেকে পুলিশ এই দুইজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় একনলা পাইপগান ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়।

পরে বুধবার (১০ জানুয়ারি) দুপুরে এই দুইজনসহ জড়িতদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণের পৃথক দুটি মামলা দায়ের করে। গ্রেফতরকৃত দুই অস্ত্র ব্যবসায়ী আদি বাড়ির দুলাল মিয়ার সন্তান নূর হোসেন (২৭) ও রিপুজী বাড়ির রফিক উল্যার সন্তান নূর আলম রুবেল (২৬)। তারা দুজনেই চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের বাসিন্দা।

ঘটনার অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলার খিলপাড়া বাজার থেকে নাহারখিল গ্রামের জিগির আলী ফকির বাড়ির মৃত সামসুল হকের সন্তান ও ওমান ফেরত প্রবাসী মো. রাজুকে (২৫) অপহরণ করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে তারা এই যুবককে অপহরণ করার পর দফায় দফায় মারধর করে। পরবর্তীতে মাদক এবং অস্ত্র দিয়ে ছবি ও ভিডিও চিত্র ধারণ করে। এসময় তাকে হত্যার হুমকি প্রদান করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত যুবক ও অভিযুক্ত দুই আসামীকে থানায় নিয়ে আসে। পরে ঘটনার বিবরণ শুনে এই দুই অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে অস্ত্র মামলা ও এই দুইজনসহ জড়িতদের বিরুদ্ধে পৃথক আরেকটি অপহরণ মামলা দায়ের করা হয়।’

আরও পড়ুন