• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১১ জানুয়ারি, ২০২৪

কোম্পানীগঞ্জে কুখ্যাত ডাকাত মিশনকে গ্রেফতার

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জ মুছাপুর ইউনিয়ন থেকে মিশন (৩৮)নামে এক কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকাল ৪টায় মুছাপুর ইউনিয়নের ছোট ধলি থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামি মোহাম্মদ ইসমাইল হোসেন (মিশন) মুছাপুর ৫নং ওয়ার্ডের মৃত রফিক সওদাগরের ছেলে।

তার নামে কোম্পানীগঞ্জ থানায় ডাকাতি চাঁদাবাজিসহ চারটি মামলা রয়েছে। মিশন এইসব মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করতে গেলে তার সঙ্গীরা তাকে রক্ষা করার জন্য পুলিশের উপর গুলিবর্ষণ করে এবং আসামী মিশনের হাতে থাকা ধারালো দা দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে। ডাকাতদের গুলিবর্ষণ এর বিপরীতে পুলিশ এক রাউন্ড শর্টগানের গুলি ফাঁকা বর্ষণ করে। এই ঘটনায় তিনজন পুলিশ ও আসামি মিশন পায়ে আঘাতপ্রাপ্ত হয়। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল এবং কনস্টেবল হাসান।

পুলিশ কর্তৃক জানা যায়, পুলিশের কাজে বাধা-প্রদান এবং কর্তব্যকালীন সময়ে পুলিশকে আঘাত করার কারণে একটি নিয়মিত মামলা রেকর্ড করা হচ্ছে। উক্ত আসামি বিভিন্ন জনের ছত্রছায়ায় থেকে তার অপকর্ম করে আসছিল। তাকে জিজ্ঞাসাবাদ করে তার অপকর্মের মূল সহযোগীদের এবং অন্যান্য সঙ্গী ডাকাতদের নাম-ঠিকানা সংগ্রহ করা হচ্ছে এবং গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। তাকে গ্রেফতারের সংবাদ শুনে এলাকার সাধারণ মানুষ উল্লাস প্রকাশ করেছেন।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর