• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২০ জানুয়ারি, ২০২৪

নোয়াখালী ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

উপজেলা প্রতিনিধি, সদর : তীব্র শীতে গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ বেড়েছে। শীতে কষ্টে থাকা গরীব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকম।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া গ্রামের ওয়ালী উল্যাহ নূরানী তা’লীমুল কুরআন মাদ্রাসার হলরুমে স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকমের পক্ষ থেকে শতাধিক অসহায় নারী, পুরুষ ও শিশুর মাঝে কম্বল বিতরণ করা হয়।

স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকমের উপদেষ্টা ও বাংলাদেশ ইউপি সচিব সমিতি সাধারণ সম্পাদক মো.সহিদুল ইসলাম ও স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকমের সম্পাদক মোহাম্মদ সোহেল শীতার্তদের হাতে কম্বল তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. ইসমাইল খোকন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবু বক্কর ছিদ্দিক সুজন উপস্থিত ছিলেন।

এসময় স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকমের উপদেষ্টা মো.সহিদুল ইসলাম ও স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকমের সম্পাদক মোহাম্মদ সোহেল বলেন, টানা কয়েকদিনের তীব্র শীতে গরম কাপড়ের অভাবে অনেক মানুষ খুবই কষ্ট পাচ্ছে। এই শীতে স্মার্ট বাংলাদেশ ২৪ ডটকম শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র চেষ্টা করছে। অসহায় মানুষগুলোর দুর্ভোগ লাঘবে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তাঁরা।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর