• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২১ জানুয়ারি, ২০২৪

চৌমুহনী চৌরাস্তায় রাস্তা বন্ধ করে লাল-সবুজ বাস ভাংচুর

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জ : ঢাকা থেকে ছেড়ে আসা লাল সবুজ পরিবহনের একটি বাস সোনাপুর যাওয়ার পথে চৌমুহনী চৌরাস্তায় কালা পোল নামক স্থানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সাইকেলে থাকা এক ছাএকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে আহত হয়। ঘটনাটি ঘটেছে রাত বারোটার পর। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এই ঘটনার পর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের বিক্ষুব্ধ ছাত্ররা চৌমুহনী চৌরাস্তায় রাস্তা বন্ধ করে লাল-সবুজ বাস ভাংচুর করে। পরবর্তীতে উওেজিত ছাএরা টার্মিনাল সহ লাল সবুজ কাউন্টার ভাঙচুর করে। কাউন্টার কতৃপক্ষ অভিযোগ করেন তাদের কাউন্টারে থাকা দুটি ল্যাপটপ,ডেক্সটপ, টিকিট, ও কাউন্টারে থাকা প্রয়োজনীয় আসবাবপএ ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়। টিকিট বিক্রির নগদ টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায় বলে জানান। এ সময় তারা অগ্নিসংযোগ করে পুরো এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

ঘটনার পর উপজেলা প্রশাসন ও পুলিশ ব্যবস্হা গ্রহণ করবে বলে আশ্বস্ত করলে পরিস্থিতি স্বাভাবিক হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১২.৩০ মি.টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজের এক ছাত্র কানে হেড ফোন লাগিয়ে বাই সাইকেলে করে রাস্তা দিয়ে যাচ্ছে, লাল-সবুজ বাস সাইড নেওয়ার জন্য ভেপু বাজালে সে শুনতে পায়নি বলে দূর্ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন

  • বেগমগঞ্জ এর আরও খবর