• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২১ জানুয়ারি, ২০২৪

নোয়াখালী-৪ আসনে চার বারের এমপি একরাম চৌধুরীকে ফুলের শুভেচ্ছা

উপজেলা প্রতনধ, সদর : নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচরে) আসনের চার বারের নব নির্বাচিত আওয়ামীলীগের মনোনীত গণমানুষের নেতা এমপি একরামুল করিম চৌধুরীকে নোয়াখালী পৌর ও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়েছে। এ সময় তারা প্রিয় নেতা একরাম চৌধুরীকে কাছে পেয়ে প্রাণঢালা ফুলেল শুভেচ্ছা জানান হাজার হাজার ভক্ত ও দলীয় সমর্থকরা। শনিবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক অনুষ্ঠানে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পৌর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চার বারের নব নির্বাচিত এমপি একরামুল করিম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিথুনভট্ট, জেলা আওয়ামীলীগ নেতাবীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃশাহজাহান, জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্ট, একরামুল হক বিপ্লব সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নের্তৃবৃন্দ। এরআগে এই নবনির্বাচিত এমপিকে পৌর আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক মিথুন ভট্ট ও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শহিদ উল্যাহ খান সোহেলসহ নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নব নির্বাচিত এমপি একরাম চৌধুরী বলেন, বিএনপি জামাত এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তিনি জেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করারজন্য আহবান জানানএবং দলকে আরও বেশি সুসংঘটিত করার জন্য এক সাথে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান জানান, একরাম চৌধুরী একজন জনপ্রিয় নেতা। মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা ও সড়ক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিশ্বস্ত আস্তার মানুষ। এর আগে তিনি সদর-সুবর্ণচরের বিভিন্ন ইউনিয়ন ও হাট বাজারে গণমানুষের
দেখা করেন।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর