• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২৪

গণআন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটানো হবে – মো. শাহাজাহান

উপজেলা প্রতিনিধি, সদর : দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ও খালেদা জিয়াসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের এক দফা দাবিতে মাইজদীতে কালো পতাকা মিছিল এবং সমাবেশ করেছে বিএনপি।

শুক্রবার ২৬ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে মাইজদী পৌর বাজারে প্রথমে বিক্ষোভ সমাবেশ করে দলের নেতাকর্মীরা। এর আগে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে এসে উপস্থিত হন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশ শেষে পৌর বাজার থেকে কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সামনে গিয়ে শেষ হয়।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সমাবেশ ও মিছিলে সলিম উল্লা বাহার হিরণ, ভিপি জসিম উদ্দিন, আবু নাছের, কামাজ্ঞা চন্দ্র দাস, শাহা জাফর উল্লাহ রাসেল, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারন সম্পাদক নুরুল আমিন খান, ভিপি আলাউদ্দিন, ভিপি পলাশ, মিজানুর রহমান, আজগর উদ্দিন দুখু, নোমান এর নেতৃত্বে একটি কালো পতাকা মিছিল পৌর বাজার থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নোয়াখালী চীফ জুডিশিয়াল কোট প্রাঙ্গনে এসে শেষ হয়।

এছাড়া সমাবেশ ও মিছিলে জেলা, উপজেলা, পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপির ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং অবৈধ সংসদ বাতিলের দাবি জানান।

আরও পড়ুন