• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ জানুয়ারি, ২০২৪

কিশোরীকে আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জ উপজেলায় অষ্টম শ্রেণির (১৫) এক স্কুলছাত্রীকে এক মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে সৌরভ হোসেন আলিফ (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় তাকে আদালতে পাঠানো হলে কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক।
গ্রেপ্তার সৌরভ হোসেন আলিফ বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রামদি গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরী উপজেলার উত্তর চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী। গত ২০ ডিসেম্বর গ্রেপ্তারকৃত আসামি আলীফ তাকে বিয়ের প্রলোভনে তুলে নিয়ে যায়।

পরে চট্টগ্রামে নিয়ে একটি বাসায় আটকে রেখে এক মাস ছয়দিন ধর্ষণ করে। বিয়ে না করে শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে কিশোরীকে তার বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে এসে কিশোরী ছাত্রী তার পরিবারকে বিস্তারিত জানায়। এদিন রাতেই কিশোরীর মা থানায় অভিযোগ দায়ের করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ছাত্রীর মায়ের মামলা দায়েরের সঙ্গে সঙ্গে রাতেই আসামি আলীফকে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আসামিকে আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন