• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ জানুয়ারি, ২০২৪

নোয়াখালীর কৃতি সন্তান সাবেক প্রধান তথ্য কর্মকর্তা আবদুর রহিম আর নেই

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সরকারের সাবেক প্রধান তথ্য কর্মকর্তা, বাংলাদেশ অবজারভারের সাবেক ব্যবস্থাপনা সম্পাদক লেখক, সাংবাদিক আবদুর রহিম আর নেই।

শনিবার সকাল ১১টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক ভাই সহ অসংখ্য আত্মীয় স্বজন, সুহৃদ শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

আবদুর রহিমের ছোট ভাই জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু জানান, শুক্রবার তিনি নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তাৎক্ষণিক তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মৃত্যুকালে তিনি তিন ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন, সুহৃদ শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর তিন ছেলেই আমেরিকায় অবস্থান করছেন। ছেলেরা দেশে ফিরার পর জানাজা শেষে তাঁকে দাফন করা হবে।

আবদুর রহিম লন্ডনস্থ বাংলাদেশ দূতাবাসের প্রেস মিনিস্টার ছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ, ইইচ, এম খায়রুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান সোহেল, নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন