• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩১ জানুয়ারি, ২০২৪

বিএনপি জামায়াতের মিছিলের প্রতিবাদে জেলা যুবলীগের মিছিল ও অবস্থান কর্মসূচি

উপজেলা প্রতিনিধি, সদর : সারাদেশে বিএনপি জামায়াতের কালো পতাকা মিছিলের বিরুদ্ধে নোয়াখালী জেলা আওয়ামী যুবলীগ মিছিল ও অবস্থান কর্মসূচি করেছে। ৩০ জানুয়ারী বিকেল ৩টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জেলার যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত হয়ে অবস্থান নেয়।

বিকেল চার ঘটিকায় জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক নাজমুল আলম মঞ্জু ও পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক নুর আলম সিদ্দিকী রাজুর নেতৃত্বে একটি মিছিল বের হয়ে মাইজদী শহর প্রদক্ষিণ করে।

মিছিল শেষে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখে, যুবলীগ নেতা, কায়সার হামিদ রকি, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া, পৌর আওয়ামী যুবলীগ যুগ্ম-আহবায়ক আলাউদ্দীন আলো, পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও নোয়াখালী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাজমুল আলম মঞ্জু। অনুষ্ঠান সঞ্চালনা করেন, পৌর আওয়ামী যুবলীগ নেতা সুমন।

আলোচনা অনুষ্ঠানে জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রহমত উল্যাহ ভূঁইয়া বলেন, বিএনপি জামায়াত জোট নির্বাচনে অংশ গ্রহণ না করে আজ কালো পতাকা মিছিল করছে, এর আগে আন্দোলনের নামে হরতাল অবরোধের নামে জ্বালাও পড়াও হত্যা চালিয়েছে। আমরা তাদের ঘৃণা করি এবং জনগণ তাদের প্রত্যাক্ষণ করে, জনগণের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে শেখ হাসিনার সাথে ছিল এবং থাকবে।

নুর আলম সিদ্দিকী রাজু বলেন, গত ১৫টি বছর জননেত্রী শেখ হাসিনা জনগনের উন্নয়ন করেছে, জনগনের সাথে থেকে উন্নয়ন ও মহামারীকাছে সহযোগিতা করেছে, দেশকে আন্তর্জাতিক পর্যায়ে শক্তিশালী করেছে, এসব কারণে বিএনপি জামায়াত ও আন্তর্জাতিক চক্রান্তকারীরা আওয়ামী লীগের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র করছে, দেশ ও জনগণের উন্নয়ন অগ্রযাত্রা অভ্যাহত রাখতে বিএনপি জামায়াত ও আন্তর্জাতিক ষড়যন্ত্র গুলো রুখে দিতে আমরা রাজপথে ঐক্যবদ্ধ।

জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক নাজমুল আলম মঞ্জু বলেন, সেই ১৯৫২ সাল থেকে আজ অব্দি এদেশের মানুষের বিরুদ্ধে যতগুলো সংকট হয়েছে আওয়ামী লীগ, যুবলীগ তার সবগুলোর মোকাবেলা করেছে। বিপরীতে প্রতিটি সংকটের বেশিরভাগই জামায়াত এবং বিএনপির সৃষ্টি।

বিএনপি জামায়াত গত নির্বাচনে এমন নোংরা রাজনীতি করেছে যার মধ্যে হত্যা নির্যাতন আগুন সন্ত্রাস করে নৈরাজ্য সৃষ্টি করে জনগণ ভয় দেখিয়ে ঘরে বন্দী করে রাখতে চেয়েছে। কিন্তু জনগণ তাদের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ৪২% ভোটাধিকার প্রয়োগ করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করে। আর এদিকে বিএনপি ভোট অংশ না নিয়ে আজ কালো পতাকা মিছিল করছে। তাই বিএনপি জামায়াত ও আন্তর্জাতিক চক্রান্তকারি বা ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে নোয়াখালী জেলা আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি চলমান থাকবে। আমরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা এবং ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশ গড়ার পক্ষে, জনগণের পক্ষে। আপনারা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে চলমান রেখে জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দিন, এই বলেই তিনি আলোচনা অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর