• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২৪

ভাবির নগ্ন ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি, দেবর গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : কবিরহাট উপজেলায় প্রবাসী ভাইয়ের স্ত্রীর (৩০) নগ্ন ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি ও চাঁদা দাবির ঘটনায় দেবর মোশারফ হোসেন টিটুকে (২২) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে জেলা শহরের সুপার মার্কেটের ৫ম তলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় নগ্ন ভিডিওসহ মোবাইল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন টিটু কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ছবিরপাইক গ্রামের মৃত মিয়াধনের ছেলে।

ডিবি সূত্রে জানা গেছে, মোশারফ হোসেন টিটু একজন মোবাইল মেকানিক। দেড় বছর আগে তার কাছে মুঠোফোন ঠিক করতে আসেন ওমান প্রবাসীর স্ত্রী (৩০)৷ স্বামী বিদেশ থাকায় তিনি তার স্বামীর অনুরোধে নিজে একটি ব্যক্তিগত ভিডিও তৈরী করে তার স্বামীকে পাঠান এবং পরবর্তীতে ভিডিওটি ডিলিট করে দেন। কিন্তু ভিডিওটি মোবাইলের রি-সাইকেল বিনে গিয়ে জমা হয়, সেটা ভুক্তভোগীর জানা ছিল না। মোশারফ হোসেন টিটু মোবাইল ঠিক করার সময় অসৎ উদ্দেশ্যে মোবাইল সেটের রি-সাইকেল বিন চেক করে উক্ত ভিডিওটা পেয়ে তার মোবাইলে নিয়ে যায়। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবী করে। ভুক্তভোগী এত টাকা দিতে পারবেনা বললে দেবর মোশারফ ভাবীকে তার সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। ভুক্তভোগী বিষয়টি তার স্বামীকে জানালে তার স্বামীর পরামর্শ মতে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে জেলা শহরের সুপার মার্কেটের ৫ম তলা থেকে মোশারফকে গ্রেপ্তার করেন ডিবি।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ সুপার মহোদয় অভিযোগটি জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয় দেখিয়ে চাঁদা দাবীসহ অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়ার সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয় এবং ভুক্তভোগীর অশ্লীল ভিডিও সংরক্ষিত মোবাইল ফোনটি জব্দ তালিকা মুলে জব্দ করেন। এ সংক্রান্তে সুধারাম থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

আরও পড়ুন