• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০২৪

চাটখিলে আত্তাবেন নেছা দাখিল মাদরাসায় বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিল উপজেলার সুপরিচিত শিক্ষা প্রতিষ্ঠান আত্তাবেন নেছা দাখিল মাদরাসার উদ্যোগে পুরষ্কার বিতরনী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩ ফেব্রুয়ারি সকালে মাদরাসার মাঠ প্রাংঙ্গনে শিক্ষার্থীদের নানা মনোমুগ্ধকর শিক্ষা প্রদর্শনী ও শিক্ষক অভিভাবক এবং শিক্ষার্থীদের নিয়ে এই পুরষ্কার বিতরনী অনুষ্ঠানটি সাজানো হয়।

জুলফিকার আলী পলাশ ও আবদুর রহমান এর যৌথ সঞ্চালনা ও মাদরাসার সভাপতি শহীদ উল্যাহ আমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, অত্র মাদরাসার প্রধান পৃষ্ঠ পোষক ও প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ বাচ্চু, বিশিষ্ট সমাজ সেবক ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম দুলাল, বিশিষ্ট সমাজ সেবক জহিরুল ইসলাম ও মোহাম্মদ জাবেদ হাদী প্রমুখ।

বক্তারা বলেন, গত ৪ বছরে মাদরাসার শিক্ষা ব্যবস্থা ও পড়াশোনা যেভাবে উন্নতি করে যাচ্ছে তাতে করে ভবিষ্যতে চাটখিলে ব্যাপক সাড়া পড়বে বলে মনে করেন। অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি নিজ হাতে পুরষ্কার তুলে দেন।

আরও পড়ুন