• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০২৪

জিল্লালকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বদলকোটবাসী

উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিলে উপজেলার চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকাবাসীকে নিয়ে মতবিনিময় সভা করেছেন লায়ন মাইন উদ্দিন জিল্লাল। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে বদলকোট ইউনিয়নের নিজ বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়।

এলাকাবাসী লায়ন মাইন উদ্দিন জিল্লালকে আগামী লায়ন মাইন উদ্দিন জিল্লালকে চাটখিলে উপজেলার চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেন।

তারা বলেন, দীর্ঘদিন ধরে চাটখিল উপজেলার আওয়ামী লীগ পরিবার কে সুসংগঠিত করতে সহযোগীতা করেছেন লায়ন মাইন উদ্দিন জিল্লাল। তিনি আওয়ামী লীগে উপজেলা পর্যায়ে বিভিন্ন দায়িত্ব যোগ্যতা ও সততার সহিত নিষ্ঠার সাথে পালন করে আসছেন। তাই প্রার্থী হিসেবে আমরা তাকেই চাই।

জানা যায়, জিল্লাল মুন্সী চাটখিল উপজেলায় দীর্ঘ ৬ বছর ধরে অভিজ্ঞ চোখের ডাক্তার দ্বারাই বিনামূল্যে চোখের রোগীদের সহযোগিতায় করে যাচ্ছেন।জিল্লাল মুন্সীর সহযোগিতায় চাটখিল উপজেলার প্রায় ৮৩৫ জন মানুষ বিনামূল্যে চোখের অপারেশন করিয়েছে। সাথে বিনামূল্যে চোখের চশমা সহ চোখের যাবতীয় ওষুধ দিচ্ছেন। এছাড়াও সবুজ চাটখিল উপজেলা গঠন করার লক্ষ্যে চাটখিল উপজেলা বিভিন্ন সামাজিক সংগঠন ও মসজিদ মাদ্রাসা এবং স্কুল ও রাস্তার আশপাশে বিভিন্ন ফলফলাদি এবং বনজ ও গাছ লাগানো হয়েছে।

জিল্লাল মুন্সী বলেন, দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে-দুখে পাশে ছিলাম। দলকে শক্তিশালী করার পাশাপাশি চেষ্টা করেছি দুঃখী মানুষের হাসি ফোটাতে। জননেত্রী শেখ হাসিনা জনকল্যাণমূলক কাজের মূল্যায়ন করে এবার আমাকে সমর্থন দিবেন। আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ। বিজয়ী হয়ে হানাহানি, ঘুষ-দুর্নীতি ও মাদকমুক্ত করে চাটখিল উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব।

মতবিনিময় সভায় বদলকোট ইউনিয়নের চেয়ারম্যান সোলেমান শেখ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যসহ শ্রেণি পেশার মানুষেরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন