• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০২৪

প্রশংসনীয় কাজে আইজিপি পুরস্কার পেলো নোয়াখালী জেলা পুলিশ

উপজেলা প্রতিনিধি, সদর : চাঞ্চল্যকর ও লোমহর্ষক ঘটনায় দ্রুততম সময়ে আসামি গ্রেপ্তার ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় পাঁচটি ক্যাটাগরিতে ১২ টি কাজে ইনসপেক্টর জেনারেল (আইজিপি) জেলা পুলিশ নোয়াখালীকে পুরস্কৃত করেছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, জেলায় সাম্প্রতিক সময়ে সংঘঠিত খুন, গনধর্ষণ, ডাকাতি, অবৈধ অস্ত্র উদ্ধার, সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার সংক্রান্তে ১২ টি চাঞ্জল্যকর ও লোমহর্ষক ঘটনায় দ্রুততম সময়ের মধ্যে নোয়াখালী জেলা পুলিশ কর্তৃক আসামী গ্রেপ্তারসহ মামলার রহস্য উদঘাটন এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অসামান্য অবদান সহ জনগনের মধ্যে পুলিশ বিভাগের প্রতি আস্থা অক্ষুন্ন রাখার জন্য বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয় জেলা পুলিশ সুপার নোয়াখালীকে পুরষ্কৃত করেছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ইতিপূর্বেও মাননীয় আইজিপি মহোদয় ভালো কাজের জন্য নোয়াখালী জেলা পুলিশকে ১২ টি পুরস্কারে ভূষিত করেছেন। এর ধারাবাহিকতায় নোয়াখালী জেলা পুলিশ আবারও অর্জন করলো পাঁচটি মাননীয় আইজিপি কর্তৃক প্রদত্ত পুরস্কার। আইজিপি মহোদয় কর্তৃক পুরস্কৃত হয়ে নোয়াখালী জেলা পুলিশ সদস্যরা আরও বেশি আন্তরিক এবং নিষ্ঠার সাথে কাজ করতে উৎসাহিত হবেন এবং পুলিশের প্রত্যেক সদস্যদের মধ্যে কর্মোদ্দীপণা বৃদ্ধি পাবে। জেলা পুলিশের পক্ষ হতে মাননীয় আইজিপি মহোদয়ের প্রতি অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।

আরও পড়ুন