• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

মালেক উকিল মেডিকেল কলেজ ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আমাউমেক : নোয়াখালীতে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ‘আমাউমেক’ শাখা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক শিহাবের বিরুদ্ধে অপপ্রচার ও মানহানির প্রতিবাদে সমাবেশ এবং মানববন্ধন করেছে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা।
সোমবার সকালে কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়।

বক্তারা বলেন, গত বছর ১৪ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে ইমদাদুল হক শিহাবকে সভাপতি ও মাহদী হাসানকে সাধারণ সম্পাদক করে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের ১০ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটি দেওয়ার পর থেকে একটি মহল বিভিন্ন মাধ্যমে সভাপতি শিহাবকে বিতর্কিত করার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করে আসছে। এসব ঘটনার প্রতিবাদ জানিয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দায়িত্বশীল নেতাদের অনুরোধও করা হয়েছিল। কিন্তু কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। বাধ্য হয়ে তারা এ কর্মসূচি পালন করছেন।

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি সিহাব জানান, ‘একদল স্বাধীনতা বিরোধী এবং মুজিব আদর্শ বিচ্যুত ছাত্রলীগ বিরোধী মহল মানহানি করার জন্য এসব অপকর্ম চালাচ্ছে। পাশাপাশি তারা ক্যাম্পাসের শিক্ষাবান্ধব একাডেমিক পরিবেশকে অস্থিতিশীল করে তুলে শিক্ষার পরিবেশ বিনষ্ট করা এবং শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে বাংলাদেশ ছাত্রলীগকে কলঙ্কিত করার অপচেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন