• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

ইনসাফ বারাকাহ হাসপাতালে সর্বোচ্চ ছাড় পাবেন ডিইউজের সদস্যরা

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এবং ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) বৃহস্পতিবার সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তিতে স্বাক্ষর করেন  ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আকতার হোসেন, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ হাসপাতালের জেনারেল ম্যানেজার (হেড অফ অ্যাকাউন্টস অ্যান্ড ফাইনান্স) মোজাফফর হাসান খান মজলিস, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর মো. নজরুল ইসলাম শাওন, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, এক্সিকিউটিভ সাদ আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক খায়রুল আলম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু হামিদ, নির্বাহী পরিষদ সদস্য আসাদুর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ।

ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন বলেন, স্বাস্থ্য সেবায় আমরা সাংবাদিকদের পাশে থাকতে চাই।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী বলেন, আজ থেকে ডিইউজে সদস্য ও পরিবারের জন্য ইনসাফ বারাকাহ হাসপাতালে সর্বোচ্চ ছাড়ে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

এই চুক্তির মাধ্যমে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সকল সদস্য সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ফ্যামিলি মেম্বারসহ ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন

  • গণমাধ্যম এর আরও খবর