• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

পাওয়ার ট্রলি এক্সিডেন্টে উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে নির্বাক পরিবার

উপজেলা প্রতিনিধি, হাতিয়া : হাতিয়ায় পাওয়ার টিলার দুর্ঘটনায় পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী, মা-বাবা। গতকাল বিকেলে হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের সাখাওত মার্কেটের পাশে গাড়ি এক্সিডেন্টের এ ঘটনাটি ঘটে। নিহত পাওয়ার টিলার চালক স্বপন (২৮) একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড রেহানিয়া গ্রামের রেজু মাঝির দ্বিতীয়ত ছেলে।

হঠাৎ করে পরিবারের কাণ্ডারিকে হারিয়ে ভবিষ্যতের চিন্তায় দিশাহারা হয়ে পড়েছেন স্ত্রী, পিতামাতাসহ ৯ সদস্যের পরিবার। নিহত স্বপন পরিবারের দ্বিতীয় সন্তান হলেও সবকিছু তাকেই দেখতে হয় বলে জানা স্বজনরা।

পরিবার এবং স্থানীয়দের থেকে জানা যায়, চালক স্বপন গতকাল বিকেলের দিকে পাওয়ার টিলারে বালি বোঝাই করে সাখাওত মার্কেটের নিকটস্থ রাস্তায় নিয়ে যায়। এসময় গাড়ি বেক দিতে গেলে সামনের অংশ উল্টে ড্রাইভারকে চেপে ধরলে দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী রাসেল জানায়, দুর্ঘটনার সময় গাড়ির সাথে ড্রাইভার ছাড়া আর কেউ ছিলনা। ফলে দুর্ঘটনাটি দেখে সে আরেকজনকে ডেকে নিয়ে বহু কষ্টে ড্রাইভার স্বপনকে উদ্ধার করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে স্বজনরা তাকে নোয়াখালী জেলা সদর হাসপাতালের দিকে নিয়ে যায়। এবং পথিমধ্যে তার মৃত্যু হয়।
পরে বৃহস্পতিবার (১৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় স্থানীয় ডিগ্রী কলেজ মাঠে নিহত স্বপনের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় জানাযাতে ৩ হাজারের অধিক মুসল্লি অংশগ্রহণ করেন।

বুড়িরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিয়া আলী মোবারক কল্লোল জানান, গাড়ির চালক স্বপন একজন ভাল মানের ছেলে ছিল। গাড়ি দুর্ঘটনায় তার এ মৃত্যুতে আমরা খুব ব্যথিত এবং তার পুরো পরিবার বড় ধরনের ক্ষতির মুখে পড়েছে। এমন দুর্ঘটনা থেকে সকলকে সাবধানে চলাচলেরও পরামর্শ দেন তিনি।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর