• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২৪

হাতিয়ায় ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

উপজেলা প্রতিনিধি, হাতিয়া : দীর্ঘ পাঁচ মাস পলাতক থেকে অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ধর্ষণ মামলার প্রধান আসামী শিমুল। একই সাথে অন্য এক অপহরণ মামলায় সম্পদ ও নিকছন নামের দুইজন আসামীকেও একই স্থান থেকে আটক করা হয়।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) সকালে আটক আসামীদেরকে হাতিয়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণ মামলায় আটক আরাফাত হোসেন শিমুল (২৪) বুড়িরচর ৪নং ওয়ার্ড রেহানিয়া গ্রামের আকতার হোসেনের ছেলে। অপহরণ মামলার আসামী মো. সম্পদ (২১) বুড়িরচর ৯নং ওয়ার্ড পশ্চিম বড়দেইল গ্রামের মো. সায়েমের ছেলে এবং নিকছন একই গ্রামের মো. বাবুল উদ্দিনের ছেলে।

এর আগে রবিবার দিবাগত রাত তিন টার দিকে উভয় মামলার আসামীদেরকে চট্টগ্রামের বান্দরবান জেলার লামা উপজেলার পৌরসভা ৭নং ওয়ার্ডের মধুঝিড়ি এলাকার তাহের ইসলামের বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে।

হাতিয়া থানা সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভনে ধর্ষণ করায় আসামী শিমূলের বিরুদ্ধে ১৯ সেপ্টেম্বর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে একটি ধর্ষনের মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামী পলাতক ছিলো। অপর আসামীদের বিরুদ্ধে এগনি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী কে গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) জোর করে তুলে নিয়ে যাওয়ায় তার মা বাদী হয়ে হাতিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

হাতিয়া থানা ওসি মো. জিসান আহমেদ বলেন, প্রযুক্তি ব্যবহার করে আসামীদেরকে লামা পুলিশ ও স্থানীয় জনতার সহযোগিতায় তাদেরকে আটক করা হয়েছে। পরবর্তীতে তাদেরকে হাতিয়া থানায় নিয়ে আসা হয় এবং আদালতে সোপর্দ করে জেল হাজতে প্রেরণ হয়েছে।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর