• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

নিঝুম দ্বীপে জীবিকা উন্নয়ন তহবিলের ৫০০ জনের মাঝে চেক বিতরণ

উপজেলা প্রতিনিধি, হাতিয়া : হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের ১১ টিভি সিএফের ৫শত জ নউপকার ভোগীদের মাঝে জীবিকা উন্নয়ন তহবিলের চেক বিতরণ করা হয়।

বিশ্ব ব্যাংকের অর্থায়নে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের সহযোগিতা মূলক বন ব্যবস্থাপনা কার্যক্রমের আওতায় বন বিভাগ এই কার্যক্রম বাস্তবায়ন করছে।

শুক্রবার (২৩ফেব্রুয়ারী) সকালে উপজেলার নিঝুম দ্বীপের নামার বাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে এ চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী।

নিঝুম দ্বীপের ১১ টিভি সিএফের ৫শত জন গ্রাম সংরক্ষণ ফোরামের সদস্য তথা উপকার ভোগীকে ২৫ হাজার দুই শত টাকা করে মোট ১ কোটি ২৬ লক্ষ টাকা প্রদান করা হয়।

বিভাগীয় বন কর্মকর্তা আবু ইউসুফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অবঅনার হিসেবে বক্তব্য প্রদান রাখেন, সাবেক সাংসদ আয়েশা ফেরদৌস, বিশেষ অতিথির বক্তব্য দেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী এবং নিঝুম দ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান মো: দিনাজ উদ্দিনসহ অন্যান্যরা।

এ সময় অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা আ’লীগের সদস্য আশিক আলী অমি, জাহাজমারা রেঞ্জ কর্মকর্তা এস এম সাইফুর রহমান, জাহাজমারা ইউনিয়নের চেয়ারম্যান মাছুম বিল্লাসহ অনেকে।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর