• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ১ মার্চ, ২০২৪

চাটখিলে বিয়ে না দেয়ায় যুবকের আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিলে বিয়ে না দেওয়ায় অভিমান করে আদনান সামি নিলয় (২০) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া যায়। বুধবার সন্ধ্যায় চাটখিল থানাধীন চাটখিল মহিলা কলেজের পাশের আবাসিক এলাকায় বকশি মঞ্জিল এর ৫ম তলায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত আদনান সামি চাটখিল থানার দশানি টবগা গ্রামের আব্দুল করিম মিয়াজি বাড়ির সামছুল হুদার ছেলে। সে স্থানীয় চাটখিল সরকারি কলেজ থেকে এ বছর ইন্টার পাশ করেছে বলে জানা যায়। তিনি আরও বলেন, কিছুদিন ধরে বিয়ে করবে বলে জানিয়ে আসছিল তার বাবা মাকে। কিন্তু তার বয়স না হওয়ায় বাবা-মা বিয়ে দিতে রাজি হয়নি। এই অভিমানেই সম্ভবত সে আত্মহত্যা করেছে।

নিহত আদনানের চাচা বদরোদ্দোজা বলেন, আদনান চাটখিল পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিলা কলেজের পাশের আবাসিক এলাকায় ভাড়া বাসায় বাবা মার সঙ্গে থাকত। তার বাবা চাটখিল মাছ বাজার মসজিদের পাশে মসলার ব্যবসা করেন। বুধবার সকালে আদনানের মা ও বোনসহ সবাই মাইজদী কেনাকানা করার জন্য গিয়েছিল। বিকেলে আদনানের বাবা বাসায় এসে দরজা বন্ধ দেখে লোকজন ঢেকে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ফ্যানের সাথে আদনানকে ঝুলতে দেখা যায়। এসময় পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন