• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ মার্চ, ২০২৪

চাটখিলে ইউপি চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকির অভিযোগ

উপজেলা প্রতিনিধি, চাটখিল :  চাটখিল উপজেলার ০৫ নং মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুলকে প্রাণ নাশের অভিযোগে মঙ্গলবার বিকেলে ইউপি পরিষদের নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, গত সোমবার ইউনিয়নের কুলিশ্রী গ্রামে তার একটি রাজনৈতিক প্রোগ্রাম চলাকালীন সময়ে রাত ৮ টায় প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম আকস্মিক ফোন করে নিজের পরিচয় দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও অশালীন আচরন করেন এবং তুলে নিয়ে মেরে ফেলার হুমকি দেন।

অন্যদিকে প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী মো.জাহাঙ্গীর আলমের সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন, চেয়ারম্যান আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে মিথ্যাচার করে আসছিলো। সে কারণে আমি শুধুমাত্র ফোনে তার কাছে এসব বিষয়ে জানতে চেয়েছিলাম। সে প্রমাণ দেখাতে না পারলে আমি মিথ্যাচারের জন্য স্থানীয় এমপির কাছে বিচার দিব এবং তাতে সমাধান না হলে আইনগত ব্যবস্থা নিব বলেছিলাম।

প্রাণ নাশের বিষয়ে থানায় কোন অভিযোগ করেছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান বলেন থানায় কোন অভিযোগ করি নি। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জানাতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান ও ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. জাফর ইসলাম, শহীদ উল্যাহ, কোরবান আলী, ইউছুফ আলী, মাছুম রানা,হারুনুর রশিদ, জান্নাতুল নাঈম, রোকসানা আক্তার প্রমূখ।

আরও পড়ুন