• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ৯ মার্চ, ২০২৪

মৌমাছি কচি-কাঁচার মেলা মাইজদীতে বার্ষিক বনভোজন

উপজেলা প্রতিনিধি, সদর : মাইজদী মৌমাছি কচি-কাঁচার মেলায় কচি-কাঁচাদের নিয়ে মৌমাছি কচি-কাঁচার মেলা জেলার সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন মিন্টু এবং সাধারণ সম্পাদক ওস্তাদ মোঃ শরীফ ও সংগঠকগণের আয়োজনে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়।

সংগঠকদের মধ্যে উপস্থিত ছিলেন, বাবু অর্জুন সূত্রধর, আলাউদ্দিন সুজন, তানবীর, নুর নুসাব, বেলাল হোসেন কামাল, শাহাদাত হোসেন মিলন, কাদের রাসেল, মোঃ আবদুর রহমান সমন্বয়ে বনভোজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কচি-কাঁচাদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও অভিভাবকদের মধ্যে বালিশ খেলা আয়োজন করা হয়। পরিশেষে সবার জন্যে উন্মুক্ত র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়েছে, যাতে ১০ টি আকর্শনীয় পুরস্কার বিতরণ করা হয়।

এই ছাড়া ২০২৩ সালে নোয়াখালী মৌমাছি কচি-কাঁচার মেলার যেই সকল ছাত্রছাত্রীরা বিভাগীয় ও জাতীয় পর্যায়ে প্রতুযোগীতা গুলোতে বিজয় অর্জন করেছে, তাদের কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডক্টর মোহাম্মদ ইউসুফ, প্রিন্সিপাল রতন লাল দাস(টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, চাটখিল), নোয়াখাল্যা আঞ্চলিক গানের সম্রাজ্ঞী শাহনাজ হাসেম কাজল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মৌমাছি কচি-কাঁচার মেলা সম্মানিত সভাপতি এবং জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার আহ্বায়ক কমিটির সম্মানিত আহবায়ক এডভোকেট দেলোয়ার হোসেন মিন্টু।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর