• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৪ মার্চ, ২০২৪

‘গণতান্ত্রিক ব্যবস্থাকে বিনষ্ট করাই বিএনপি-জামায়াতের লক্ষ্য’

গণতান্ত্রিক ব্যবস্থাকে বিনষ্ট করাই বিএনপি-জামায়াতের লক্ষ্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের এমপি কৃষিবিদ আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম। বুধবার (১৩ মার্চ) বিকেলে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ দেশ বাঁচানোর চেষ্টা করি। আর বিএনপি-জামায়াত দল বাঁচানোর চেষ্টা করে। আমরা দেশের মানুষের কল্যাণের জন্য নিজের জীবনকে উৎসর্গ করি, আর বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়। এরা তাদের সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে দেশের আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে চায়। দেশকে ধ্বংস করার জন্য সব ধরনের অপকর্ম এরা করে।

নাছিম বলেন, বিএনপি-জামায়াত দেশের মানুষের জন্য আন্দোলন সংগ্রাম করে না। পবিত্র রমজান মাসে তারা সংযমের পথ না ধরে অসংযমের মতো কর্মকাণ্ড করে। সিয়াম সাধনার মাসে ইসলামের যে মূল স্পিড, তা থেকে তারা বের হয়ে গেছে। জনগণের আস্থা ও সমর্থন কোনোটাই তারা পাচ্ছে না।

তিনি বলেন, আন্দোলনের নামে এরা যতদিন অরাজকতা সৃষ্টি করবে, ততদিন দেশের মানুষ এদের সমর্থন করবে না। এদের কর্মকাণ্ডের কারণে বিএনপি-জামায়াত সব সমর্থন হারিয়ে একসময় নিঃশেষ হয়ে যাবে। এরা জনগণের অভিশাপেই ধ্বংস হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ ভালো থাকলে বাংলাদেশ আরও এগিয়ে যেতে পারবে। বিশ্ব সভায় আমাদের মর্যাদা ও সম্মান আরও বৃদ্ধি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। আমরা মানুষকে ভালোবাসি। মানুষের কল্যাণে, সুখে, দুঃখে সব সময় তাদের পাশে থাকি। এটা আওয়ামী লীগের ঐতিহ্য।

আরও পড়ুন