• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৪ মার্চ, ২০২৪

চাটখিলে জনসাধারণের সাথে বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ফারুক রহমানের মতবিনিময়

উপজেলা প্রতিনিধি, চাটখিল : আসন্ন চাটখিল উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে চাটখিল উপজেলার ০৫ নং মোহাম্মদপুর ইউনিয়নের জনতা বাজারস্থ জনতা উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের সর্বসাধারণের সাথে মতবিনিময় করেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী মো.ফারুক রহমান ।

মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান বাহলুল এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আজিম মিজির সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. বেলায়েত হোসেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এইচএম আলী তাহের ইভু, শেখ রাসেল স্মৃতি সংসদের উপজেলা পৃষ্ঠপোষক মোহাম্মদ আলী মানিক, মহিলা ভাইস-চেয়ারম্যান রোজী শাহীন, জেলা পরিষদ সদস্য ইমরুল কায়েস রাসেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন সুমন, মোহাম্মদপুর ইউপি আওয়ামীলীগ (পশ্চিম) সাবেক সাধারন সম্পাদক মাসুদ রানা, সাংবাদিক মাসুদ রানা, স্থানীয় ইউপি সদস্য ইউছুফ আলী, জাহাঙ্গীর আলম যুগলু, জাফর উদ্দিন, উপজেলা কৃষকলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা নিজাম উদ্দিন গনি, আহসান উল্যাহ সোহেল, ইউনিয়নের ছাত্রলীগের (পূর্ব) সাধারন সম্পাদক, কবির হোসেন প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ফারুক রহমান বলেন, রাজনীতি না করেও দেশের সেবা করা যায়, মানুষের পাশে দাড়ানো যায়। তবে বেশি সেবা করার জন্য তিনি উপজেলা চেয়ারম্যানের প্রার্থী হতে চান। এজন্য তিনি তার নিজ ইউনিয়নবাসীর কাছে সর্ব প্রথম দোয়া ও সমর্থন কামনা করেছেন।

আরও পড়ুন