• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৪ মার্চ, ২০২৪

রমজানে পণ্য মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি করা যাবেনা- কাদের মির্জা

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করেছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহ। এ সময় পণ্য মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি না করা এবং পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা করার জন্য সবার প্রতি আহবান জানানো হয়।

সোমবার (১১ মার্চ) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক ঘুরে মিছিলটি আবার দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা বলেন, রমজানে পণ্য মজুদ করে রমজানে কৃত্রিম সংকট সৃষ্টি করা যাবেনা। আমি কোম্পানীগঞ্জের ব্যবসায়ীদের কাছে এই অনুরোধ করছি। আল্লাহ আপনাদেরকে মাফ করবেন না। রমজানে আমাদের সকলে সৌহার্দপূর্ণ আচারণ হোক। গরিব-দুঃখি মানুষের পাশে থাকুক বিত্তশালী সবাই। ব্যবসায়ীরা সেবার মানষিকতা নিয়ে ব্যবসা করুক। জনমনে স্বস্তি থাকুক। এ প্রত্যাশ্যায় সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানাচ্ছি।

কাদের মির্জা আরও বলেন, আসন্ন রমজানে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বসুরহাট পৌরসভায় বিভিন্ন পরিবারের মাঝে টিসিবি পণ্য বিতরণ করা হচ্ছে এবং জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদের এম.পির পক্ষ হতে পৌর এলাকার দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য। আমরা সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, মো. ইউনুস, জামাল উদ্দিন, আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, পৌরসভা যুবলীগের সভাপতি তানভীর আহমেদ, সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ হামিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দীন মামুন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর