• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

কবিরহাটে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : কবিরহাট উপজেলায় বাড়ির পাশে পুকুরে পড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২৭ মার্চ) সকালে উপজেলার চাপরাশিহাট ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কবিরহাট উপজেলার চাপরাশিহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রামেশ্বরপুর গ্রামের মো. আবদুল হাইয়ের মেয়ে বিবি ফাতেমা (০৭) ও ছোট ছেলে আবিদ হোসেন (০৪)।

স্থানীয় বাসিন্দা আবদুস শহিদ বলেন, সকালে ঘুম থেকে উঠে বিবি ফাতেমা ও আবিদ হোসেন পুকুরে হাত মুখ ধুইতে যায়। তাদের মা রুচিয়া খাতুন অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে পুকুরের দিকে যান। তখন তাদের জুতা ভাসতে দেখেন এবং চিৎকার করে বাড়ির সবাইকে ডাক দেন। প্রতিবেশীরা দ্রুত ভাই-বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন টিটু বলেন, দুই ভাই বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুপুরে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। কোনো ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।

আরও পড়ুন

  • কবিরহাট এর আরও খবর