• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

দীর্ঘ দুই বছর পর জেলা ছাত্রলীগের কমিটি

নিউজ ডেস্ক : দীর্ঘ সময় জেলা ছাত্রলীগের কমিটি ছাড়াই অগোছালো ভাবে বিভিন্ন তরিকায় পক্ষে-বিপক্ষে ছাত্ররাজনীতি চলছিল। প্রায় তিন বছর পর নোয়াখালী জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সহ বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনাম স্বাক্ষরিত ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রেস রিলিজ দেওয়া হয়।

নব-নির্চাচিত কমিটির সভাপতি, মোহাম্মদ রুবাইয়াত রহমান আরাফাত এবং সাধারণ সম্পাদক, মোঃ শামছুল হুদা বাপ্পী সহ সহ-সভাপতি ১৩ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক ৫ জন ও সাংগঠনিক সম্পাদক ৫ জন কে দিয়ে মোট ২৫ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত নোয়াখালী জেলা ছাত্রলীগ কমিটি ঘোষণা করা হয়।

সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, ইমরান হোসেন কায়েস, রাহুল দে, রেদওয়ান রহমান সোহাগ, কাউসার হামিদ অপু, আশরাফুল আলম শাওন, শফি উদ্দিন আল আফসার, তারেকুর রহমান, মোঃ জসিমউদ্দিন বাদল, বাহার উদ্দিন, নজরুল ইসলাম তুষার, আমিন উল্যাহ ফাহাদ, অভিজিৎ মজুমদার, ফজলে রাব্বী রবনা নোয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করবে।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন, তৌহিদুল ইসলাম রাতুল, সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন রনি, ইমতিয়াজ রবিন, মিঠু চন্দ্র দেবনাথ। এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন, সাইফুল ইসলাম বাপ্পি, নাজির ওয়ালি উদ্দিন কামরুল, মোহাম্মদ মহিউদ্দিন দিদার, গোবিন্দ নন্দী উক্ত কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে কাজ করবে।

নব-নিবার্চিত জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ.এইচ.এম খায়রুল আনম চৌধুরী সেলিম ও সাধারণ সম্পাদক মেয়র সহিদ উল্যাহ খান সোহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় বলেন, তোমরাই আওয়ামী লীগের শক্তি, তোমরা নিজেরা সুসংগঠিত ও শৃঙ্খলা বজায়ে রাখবা, নিজেদের কে দেশ ও জাতির সম্পদ হিসেবে গড়ে তোল।

পরে নব-নির্বাচিত কমিটি সকলে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে।

আরও পড়ুন

  • বিশেষ প্রতিবেদন এর আরও খবর