• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

নোয়াখালী ক্লাবের নির্বাচন/সর্বোচ্চ ভোট পেয়ে চমক দেখালেন কবিরহাটের সামছুদ্দীন আহাম্মদ সেলিম

নিউজ ডেস্ক : নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেডের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে সর্বোচ্চ ভোট পেয়ে চমক দেখালেন হাজী মোহাম্মাদ সামছুদ্দীন আহাম্মদ সেলিম।

শনিবার (০৯ মার্চ) ক্লাবের নির্বাচনে সর্বোচ্চ ভোটে (২১৬) বিজয় লাভ করেন তিনি।

বিজয়ী হয়ে সেলিম বলেন, আমাকে সর্বোচ্চ ভোটে জয়যুক্ত করার জন্য আপনাদের প্রতি চির কৃতজ্ঞ ও ঋণী। জানি না আপনাদের এই ভালোবাসা পাওয়ার কতটুকু যোগ্য আমি। তবে আপনাদের এই আস্থা, বিশ্বাসের মর্যাদা ও সম্মান রাখার আপ্রাণ চেষ্টা করে যাব, এই কথা আমি দিতে পারি।
তিনি আরও বলেন, অতীতে আপনারা আমাকে যেভাবে ভালোবাসা ও সহযোগিতা দেখিয়েছেন ভবিষ্যতে তা অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করছি। আপনাদের সুপরামর্শ এবং দিকনির্দেশনা হোক আমার ভবিষ্যতে পথ চলার পাথেয়।

ক্লাবের অন্যতম সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মো. শাহ আলম বলেন, সেলিম ভাই একজন উচ্চ শিক্ষিত ও সংস্কৃতিমনা মানুষ, তাছাড়া তার অমায়িক ব্যবহার ও অপরকে সম্মান দেওয়ার উচ্চ মানসিকতা তার এই বিজয়ে সহযোগিতা করেছে।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস সেলিম ভাই তার কমিটমেন্ট রক্ষা করবেন এবং এই ক্লাবকে একটি পূর্ণাঙ্গ ক্লাবে পরিণত করতে অগ্রণী ভূমিকা পালন করবেন।

কবিরহাটের বাসিন্দা সামছুদ্দীন আহাম্মদ সেলিম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বিএসএস (অনার্স) ও এমএসএস শেষ করেন।

তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য। এছাড়া কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন।

এইচ জামান কলেজের সাবেক এই প্রভাষক জনসেবা এবং সমাজসেবায়ও গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি ঢাকাস্থ কবিরহাট উপজেলা কল্যাণ সমিতি ও কবিরহাট উপজেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়া সদর পূর্বাঞ্চল উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে কাজ করেছেন।

উল্লেখ্য, নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেডের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান ভূঁইয়া মানিক। সাধারণ সম্পাদক হয়েছেন মো. আব্দুল হাই।

আরও পড়ুন

  • বিশেষ প্রতিবেদন এর আরও খবর