• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে অসহায় শিশুদের বিনামূল্যে খাদ্য সামগ্রী দিবেন কাদের মির্জা

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : রোববার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বসুরহাট পৌরসভার পক্ষ থেকে অসহায় শিশুদের বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করবেন সেতুমন্ত্রীর ছোট ভাই আবদুল কাদের মির্জা। তিনি বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে এক স্টাটাসে তিনি এ ঘোষণা প্রদান করেন। স্টাটাসে তিনি ওইদিন সকাল ১০ টায় পৌরসভা প্রাঙ্গণে উপস্থিত থাকার জন্য অনুরোধও করেন।

ফেসবুক স্টাটাসে কাদের মির্জা লিখেন, আগামী ১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বসুরহাট পৌরসভার পক্ষ থেকে অসহায় শিশুদের বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

আপনারা আপনাদের শিশুদেরকে নিয়ে ১৭ ই মার্চ সকাল ১০ ঘটিকায় পৌরসভা প্রাঙ্গণে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হইল।

আব্দুল কাদের মির্জা। মেয়র,বসুরহাট পৌরসভা।
স্টাটাসের সত্যতা নিশ্চিত করে কাদের মির্জা বলেন, বঙ্গবন্ধুর জন্ম নাহলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধুর জন্ম নাহলে আমরা উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখতে পারতাম না। তাই আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে অসহায় শিশুর পাশে দাঁড়াতে চাই। তাদের জন্য কিছু করতে চাই। তাদের সাথে আনন্দ ভাগাভাগি করতে চাই। সেলক্ষ্যে সকাল ১০ টায় পৌরসভা প্রাঙ্গণে অসহায় শিশুদের বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করবো।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর