• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

মাইজদীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও মতবিনিময় সভা

উপজেলা প্রতিনিধি, সদর : শহরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য মো. ফখরুল ইসলামের উদ্যোগে সোমবার বিকাল ৪টায় জেলা শহরের নোয়া কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মো. ফখরুল ইসলামের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক ফজলুল কবির ফয়সলের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট জাকারিয়া, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবের হোসেন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল হাসান নোমান।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন তোতা, জাহাঙ্গীর আলম, প্রফেসর আনিসুল হক, পৌর বিএনপির সহ সভাপতি শওকত হোসেন সগির, জসীম উদ্দিন আলমগীর, আহছান উল্যাহ শিপন, কবিরহাট উপজেলা বিএনপির নেতা কালাম চেয়ারম্যান, কবিরহাট উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়াউল হক জিয়া, বাটইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ওসমান, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, ধানশালিক ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান টিপু, সদস্য সচিব জাহেদুর রহমান রাজন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামছুদ্দিন হায়দার, পৌর যুবদলের আহ্বয়ক ওবায়দুল হক রাফেল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হুমায়ুন কবির, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি এমরান হোসেন সাগর ও সাধারণ সম্পাদক নূর উদ্দিন রুবেলসহ কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও কারামুক্তিসহ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন দোয়া করা হয়।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর