• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

সুপার মার্কেটে নকল ব্যান্ডের মালামাল বিক্রির অভিযোগে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা

উপজেলা প্রতিনিধি, সদর : মাইজদী সুপার মার্কেটে নকল ব্যান্ডের লগু লাগিয়ে প্যাকেট সহ শাট ও পাঞ্জাবী বিক্রির অভিযোগে ভোক্তা অধিকারের মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালিত হয়। ঢাকার একটি মার্কেটের মূল ইরমনবহ ব্যান্ড নকল করে নোয়াখালী সুপার মার্কেটে ৪র্থ তলায় ৯নং দোকান সহ এফ.এন্ড.এফ ফ্যাশন সহ ২টি দোকানে নকল ব্যান্ড এর প্যাকেটে লগু লাগিয়ে অবাধে বিক্রি করছে। এভাবে সুপার মার্কেটের অনেক দোকানে ও নকল ব্যান্ডের মালামাল বিক্রির অভিযোগ রয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক কাউছার মিয়ার নেতৃত্বে বিগব্যান এর কোম্পানির মালিকের উপস্থিতিতে ২টি দোকানে অভিযান পরিচালিত হয়। এই সময় পাঁচশত নকল ব্যান্ডের প্যাকেট জব্দ করা হয় এবং নগদ বিশ হাজার টাকা জরিমানা ও ভবিষৎতের জন্য সতর্ক করে দেওয়া হয়। নকল ব্যান্ডের প্রস্তুতকারী দোকানের মালিক অপরাধ শিকার করেন। এ সময় সুপার মার্কেটের সহ সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান সত্যতা শিকার করে বলেন যারা নকল ব্যান্ডের মালামাল বিক্রির নামে মার্কেটের সুনাম নষ্ট করেছে তাদের বিচার হওয়া উচিত। বিগব্যানের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর সেলিম ও তারেকুজ্জামান সোহাগ জানান তারা দীর্ঘদিন থেকে আমাদের কোম্পানির সুনাম নষ্ট করে নকল ব্যান্ডের প্যাকেট তৈরি করে লগু বসিয়ে সুপার মার্কেটে শাট ও পাঞ্জাবী বিক্রি করছে। গোপন সংবাদে খবর পেয়ে আজ তাদেরকে জরিমানা ও সতর্ক করা হয়েছে। ভবিষৎতের জন্য সতর্ক করে দেওয়া হয়।

জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক কাউছার মিয়া সত্যতা শিকার করে বলেন নকল প্যাকেট তৈরি করে লগু লাগিয়ে অবাধে বিক্রি করছে।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর