• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

স্বাধীনতা দিবসে চাটখিলে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ

উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিল উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। উপজেলার সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ও ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে চাটখিল উপজেলা পরিষদ সভা কক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নোয়াখালী-১ আসনের এমপি এইচ.এম ইব্রাহিম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা’র সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আলী হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান¡ জাহাঙ্গীর কবির, পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু। সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. বেলায়েত হোসেন ও থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক প্রমুখ।

সভা শেষে উপজেলা সমাজ সেবা কার্যালয় কর্তৃক দুরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনি রোগ, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইসড, থ্যালাসেমিয়া আক্রান্ত ২৫ জনের মাঝে ৫০হাজার টাকা করে সাড়ে ১২লাখ টাকার চেক ও দুস্থ-অসহায় ৪৭ জনের মাঝে ১০হাজার টাকা করে ৪লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপ্যি এইচ.এম ইব্রাহিম।

পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়।

আরও পড়ুন