• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৫ এপ্রিল, ২০২৪

চাটখিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, চাটখিল : পবিত্র মাহে রমজান উপলক্ষে ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় চাটখিল উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এবং ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি মামুনুর রশিদ মামুনের সার্বিক তত্ত্বাবধানে গতকাল বৃহস্পতিবার ৪ এপিল বিকেলে চাটখিল বাজারের পার্টি প্যালেসে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাটখিল উপজেলা যুবদলের সদস্য সচিব বেলায়েত হোসেন শামীম এর সঞ্চালনায় ও চাটখিল পৌরসভা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার মো. নুর নবী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাটখিল উপজেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা সেলিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাটখিল পৌরসভা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া মিঠু, সোনাইমুড়ি উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট তুহিন চৌধুরী, সোনাইমুড়ী পৌরসভা যুবদলের আহবায়ক মারুফুর রহমান মারুফ, চাটখিল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এস আর শাকিল, পৌরসভা যুবদলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, চাটখিল সরকারি মাহবুব কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আল হাসান সৌরভ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পরাণ প্রমুখ।

বক্তারা, সম্প্রতি অনুষ্ঠিত ডামি ও প্রহসনমূলক নির্বাচনে ভোট বর্জন করায় উপজেলাবাসিকে ধন্যবাদ জানিয়ে বলেন, গণতন্ত্র এবং ভোটাধিকার পুনরুদ্ধার পর্যন্ত বিএনপি তার গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে। তাই চাটখিল ও সোনাইমুড়ি উপজেলায় ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

আরও পড়ুন