• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২৪

অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় ২ কিশোর গ্যাংয়ের সদস্য গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জে দেশিয় আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় ২ কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি স্টিলের হাতলওয়ালা কিরিচ ও একটি লোহার হাতলওয়ালা কিরিচ জব্দ করা হয়। বৃহস্পতিবার (৪ এপ্রিল) মধ্যরাতে বিশেষ অভিযানে চরপার্বতী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পাঠানতলা মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের চাইল্যাগো বাড়ীর আবুল হাসেমের ছেলে ওমর ফারক সোহান (২১) ও মৃত জাহাঙ্গীর আলমের জায়গায় সাইফুল ইসলাম পিয়াস (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, পলাতক আসামি কিশোর গ্যাংয়ের সদস্য জাহিদ (২২) ও গ্রেপ্তারকৃত আসামি কিশোর গ্যাংয়ের সদস্য ওমর ফারক সোহান ও সাইফুল ইসলাম পিয়াস বৃহস্পতিবার (৪ এপ্রিল) মধ্যরাতে দেশিয় অস্ত্র শস্ত্র নিয়া মহড়া দেয় এবং ভীতিকর পরিবেশ তৈরী করে। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ওমর ফারক সোহান ও সাইফুল ইসলাম পিয়াসকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা। তবে জাহিদ পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ঈদকে সামনে রেখে কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশিয় অস্ত্র নিয়ে ভয়ভীতি সৃষ্টি করতে মহড়া করে। স্থানীয়দের সহযোগিতায় আমরা তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক জাহিদকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে আসামিকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর