• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২৪

মান্নাননগরে মধ্যরাতে আগুনে পুড়ে ছাই ৮ দোকান

উপজেলা প্রতিনিধি, সদর : সদর উপজেলার মান্নাননগর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মুদি ও কাপড়সহ ৮টি দোকান তাৎক্ষণিক পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে প্রায় ২ কোটি টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় বাজারের একটি চা-দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারণা করছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বাজারের অধিকাংশ দোকান বন্ধ করে বাড়িতে যায় দোকানিরা। ঈদকে সামনে রেখে কিছু দোকানে তখনও বিকিকিনি চলছিল। হঠাৎ একটি বন্ধ থাকা দোকানের ভেতর থেকে আগুন জ্বলতে শুরু করে এবং তা মুহূর্তে বাজারের অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে।

এ সময় স্থানীয়রা নিজেদের প্রচেষ্টায় আগুন নেভাতে শুরু করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিক উপস্থিত হয়ে আগুন নেভানোর কাজ শুরু করে এবং এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নোয়াখালী স্টেশনের সহকারী পরিচালক মোহাম্মদ ফরিদ আহমেদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর