• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২৪

সয়াবিন তেলের কার্টুনে বিদেশি মদ-ইয়াবা বিক্রি করতে এসে মাদক কারবারি গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জে সয়াবিন তেলের কার্টুনে বিদেশি মদ-ইয়াবা বিক্রি করতে এসে মো. মিলন (৪৭) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডের বসুরহাট উত্তর বাজার বাইপাস সড়ক থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মো. মিলন মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার চন্দনধুল গ্রামের আবুল কাশেমের ছেলে। বর্তমানে তিনি গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার ৫২ নং ওয়ার্ডের দাড়াইল দক্ষিণ পাড়ায় বসবাস করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ইয়াবা ও বিদেশি মদ নিয়ে এক মাদক ব্যবসায়ী বসুরহাট পৌরসভায় আসবে বলে জানতে পারে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। তাৎক্ষণিক
বিশেষ অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডের বসুরহাট উত্তর বাজার বাইপাস সড়ক থেকে মিলনকে গ্রেপ্তার করা হয়। তিনি বিদেশি মদ ও ইয়াবা বিক্রি করতে গাজীপুর থেকে নোয়াখালীতে এসেছে। ইয়াবা ও মদ সে তীর সয়াবিন তেলের একটি কার্টুনে নিয়ে আসে। তার বিরুদ্ধে চট্রগ্রামের সাতকানিয়া থানায় মাদক মামলা রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মাদক ব্যবসায়ী মিলন সিটি গ্রুপের তীর সয়াবিন তেলের কার্টুনে বিদেশি মদ ও ইয়াবা নিয়ে কোম্পানীগঞ্জে আসে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করি। শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে আসামিকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর