• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৭ এপ্রিল, ২০২৪

শেখ জামালের বিপক্ষে হারল তামিম বাহিনী

বিপিএলের পরে ডিপিএলেও মুখোমুখি হয়েছিল সাকিব আল হাসান ও তামিম ইকবালের দল। তবে ম্যাচটিতে তামিম খেললেও মাঠে নামা হয়নি সাকিবের। তাতে সাকিব-তামিম দ্বৈরথও দেখতে পাননি ভক্তরা। সাকিব দলে না থাকলেও তার দল জয় তুলে নিয়েছে।

শনিবার (৬ এপ্রিল) সকাল ৯টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডিপিএলের ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ডানমন্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৯২ রান তোলে শেখ জামাল। জবাবে ৪৪.১ ওভারে ১০ উইকেট হারিয়ে ২১৯ রানে শেষ হয় তামিমদের ইনিংস। তাতে ৭৩ রানে জয় পায় শেখ জামাল।

সাকিব শেখ জামালের অধিনায়ক না হলেও ঘুরেফিরে তার দিকে নজর থাকে ভক্তদের। আর প্রাইম ব্যাংকের অধিনায়ক তামিম নিয়মিতই রান করে নজর কাড়ছেন।

ধারণা করা হয়েছিল, বিপিএলের পরে আরও একবার এই দুই তারকাকে মুখোমুখি দেখা যাবে। কিন্তু পরপর তিন ম্যাচে বিশ্বসেরা অলরাউন্ডারকে মাঠে দেখা গেল না।

ম্যাচটিতে শেখ জামালের পক্ষে সর্বোচ্চ ১১৫ রান করে দারুণ শুরু এনে দেন ওপেনার সাইফ হাসান। তার এই রানে ভর করে ভালো সংগ্রহ পায় নুরুল হাসান সোহান বাহিনী। জবাবে প্রাইম ব্যাংকের হয়ে তামিম ইকবাল ও পারভেজ হোসেন ইমন ভালো শুরু পেলেও মাঝপথে ছন্দ হারিয়ে ফেলে দলটি।

তামিম ৬৯ রান করে ফিরলে বাকিরা আসা-যাওয়ার মিছিলে নাম লেখান। শেষ পর্যন্ত ২১৯ রানেই শেষ হয় প্রাইম ব্যাংকের ইনিংস।

এ দিকে এই ম্যাচে জয় দিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে শেখ জামাল। এই মুহূর্তে দলটির পয়েন্ট ৯ ম্যাচ শেষে ১৪। ১২ পয়েন্ট নিয়ে চারে প্রাইম ব্যাংক। অন্যদিকে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আবাহনী।

আরও পড়ুন