• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ১ মে, ২০২৪

কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : মহান মে দিবস উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা ও বসুরহাট পৌরসভা শ্রমিক লীগের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জেলা বেবী টেক্সি,অটো টেম্পু,অটো রিক্সা চালক ও সহকারী শ্রমিক ইউনিয়নের সভাপতি মাসুদের রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শরীফ চৌধুরী পিপুল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউনুস, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম রাহাত।

এসময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভা শ্রমিক লীগের সভাপতি বাহার মিয়া, সাধারণ সম্পাদক ওমর ফারুক, জেলা বেবী টেক্সি,অটো টেম্পু, অটো রিক্সা চালক ও সহকারী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও চরহাজারী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বেলাল হোসেন,ক্যাশিয়ার ও চরহাজারী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: কামাল উদ্দিন প্রমূখ।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর