• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩ মে, ২০২৪

মাইজদীতে ফরিদপুরে হিন্দু সন্ত্রাসী কর্তৃক মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

উপজেলা প্রতিনিধি, সদর : ফরিদপুর জেলার মধুখালি উপজেলার ডুমাইন ইউনিয়নের ইউপি পরিষদের চেয়ারম্যান শাহ্ আসাদুজ্জামান এবং মেম্বার অজিৎ কুমারের সন্ত্রাসী হামলায় দুইজন মুসলমান শ্রমিক আশরাফুল খান (১৯) এবং এরসাদুল খান (১৫) হত্যার প্রতিবাদে নোয়াখালী জেলা প্রশাসন কার্যালয় মুজিব ছত্তরে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্রের শতাধিক নেতাকর্মী একটি বিক্ষোভ মিছিল করে।
মিছিল শেষে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্রের নেতাকর্মীরা বলেন, বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রী ভারতের তাবেদারি করে বলেছিল। ভারতের বিপক্ষে যাওয়া যাবে না, ভারতের লাভ হলে বাংলাদেশের লাভ হবে এবং ভারতের ক্ষতি হলে বাংলাদেশের ক্ষতি হবে। যার কারণে স্বাধীন বাংলাদেশে উগ্রবাদী হিন্দু অজিৎ কুমার দুইজন মুসলমানকে হত্যা করার সাহস পায়।
বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্রের জেলা শাখার সভাপতি মাওলানা মাহমুদুর রহমানের বক্তব্যে এই সব কথা বলেন। উপস্থিত ছিলেন জেলার সাধারণ সম্পাদক আলাউদ্দীন হারুন, সহ-সভাপতি মাওলানা ইউসুফ ভুঁইয়া দলিয় নেতাকর্মী ও নেত্রী বৃন্দ। বক্তব্যে আরো বলেন যে, হত্যাকারিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তানা হলে এই হত্যার বিচারের দাবিতে আরো কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর