• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৬ মে, ২০২৪

চাটখিলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিল উপজেলায় এসএসসি ও দাখিল পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে মরহুম আব্দুল লতিফ মাস্টার ফাউন্ডেশন। বৃহষ্পতিবার বিকালে উপজেলার হরিকৃষ্ণপুর গ্রামের রহমানিয়া এস ডি টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা মাঠে ফাউন্ডেশনের উদ্যাগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান উপলক্ষে এক আলোচনা সভায় মেীলভী মোহাম্মদ উল্যাহ সভাপতিত্বে ও অএ মাদরাসার প্রধান শিক্ষক রুহুল আমিন পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মরহুম আব্দুল লতিফ মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান ইন্জিনিয়ার এ.কে.এম. সামছুল করিম খোকন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ০৪ নং বদলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান শেখ, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার চৌধুরী, আমির হোসেন বিএসসি, অধ্যক্ষ লোকমান হেকিম, মনির হোসেন, মাহমুদুন নবী, আব্দুল হাই ফখরুল ইসলাম, মাওলানা শহিদুল্লাহ, তাজুল ইসলাম, হারুনুর রশিদ,হানিফ সুলতান, জাকির খান।

সভা শেষে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়াই আমির হোসেন কে ও ১১০ জন কৃতি শিক্ষাথীদের মাঝে পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয় এবং মাসিক শিক্ষা বৃত্তি প্রদান করা হয় ৭৫ জন কে।

আরও পড়ুন