• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ মে, ২০২৪

রেশন দুর্নীতিতে ফাঁসছেন ঋতুপর্ণা

নিউজ ডেস্ক : আর্থিক প্রতারণা-কাণ্ডে আবারও নাম জড়ালো ঋতুপর্ণা সেনগুপ্তর। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠিয়েছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-ইডি।

ভারতীয় গণামধ্যমগুলোর বরাতে জানা গেছে, ৫ জুন ইডি দপ্তরে ডাকা হয়েছে ঋতুপর্ণাকে। প্রাথমিক খবর অনুযায়ী, রেশন দুর্নীতিতে ব্যাঙ্কে লেনদেনের তথ্যর ওপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে তলব করা হয়েছে। এরইমধ্যে রেশন দুর্নীতি মামলায় কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ইডির তলব প্রসঙ্গে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি ঋতুপর্ণাকে। জানা গেছে, ব্যক্তিগত কাজে এই মুহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন তিনি।

এর আগে ২০১৯ সালের জুলাইয়ে ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালি কাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল। যে ছবির কয়েকটি অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল। আর তা নিয়েই জিজ্ঞাসাবাদ করতে ইডি তলব করেছিল ঋতুপর্ণাকে।

মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা ও প্রসেনজিৎ জুটির ৫০তম ছবি ‘অযোগ্য’। ছবিটি পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। গত সপ্তাহে এই ছবির প্রচারে ব্যস্ত ছিলেন ঋতুপর্ণা। তার পরই সপ্তাহের শুরুতে মার্কিন মুলুকে উড়ে যান টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী।

আরও পড়ুন