• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ জুলাই, ২০২৩

সুবর্ণচরে চাঁদা না পাওয়ায় ব্যবসায়ীর উপর হামলা

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচরে ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা না পেয়ে ব্যবসায়ী ও তার প্রতিষ্ঠানে হামলা করেছে স্থানীয় ফজলে এলাহী ফজলু।
শুক্রবার দুপুরে উপজেলার চরজব্বার থানা মোড়ে রুপসী মেডিসিন কর্নার এর সামনে একই ফার্মেসীতে এ ঘটনা ঘটে।
ফজলে এলাহী ফজলু চর জুবিলী ইউনিয়নের তিন নাম্বার ওয়ার্ডের নুরুল হকের ছেলে। ইতিমধ্যে নারী ও শিশু নির্যাতনসহ একাধিক মামলার আসামী। তিনি নিজেকে উপজেলা আওয়ামী লীগের নেতা বলে দাবি করেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ফজলে এলাহী ফজলু বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে এসে সরাসরি রুপসী মেডিসিন কর্ণারে ডুকে চাঁদাদাবী করে গালমন্দ করতে থাকে এসময় ফার্মেসীর মালিক মুজাহিদুল ইসলাম সোহেল তাকে চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে ফজলু সোহেলের উপর হামলে পড়ে ও দোকানে ভাংচুর চালায়। তার এধরনের আচরণ দেখে স্থানীয় লোকজন ও ঔষধ ক্রেতারা ক্ষিপ্ত হয়ে ফজলুকে মারধর করে। এসময় ফজলু দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে সে নানান ধরনের হুমকি ধুমকি দেয়।  স্থানীয় ব্যবসায়ীরা নিন্দা প্রকাশ করে ফজলুকে আইনের আওতায় এনে বিচারের দাবি করে।
সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাহারউদ্দিন খেলন জানান, ফজলু উপজেলা আওয়ামী লীগের কোন পদে নেই। তার বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। তার এসব অপকর্মের দায়ভার আওয়ামীলীগ নিবে না।
এঘটনায় চরজব্বার থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, এঘটনা শুনেছি। লিখিত অভিযোগ ফেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর