• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ জুলাই, ২০২৩

হাতিয়ায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে মোবাইল ও ট্যাব বিতরণ (ভিডিও)

তাজুল ইসলাম তছলিম, উপজেলা প্রতিনিধি, হাতিয়া : হাতিয়ায় বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উদ্যোগে জনশুমারি ও গৃহগণনা ২০২২ প্রকল্প হতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ ২য় পর্যায়ে নবম ও দশম শ্রেণীর মেধবী শিক্ষার্থীদের মাঝে মোবাইল ও ট্যাবলেট (ট্যাব) বিতরন করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই ) সকাল ১১টায় উপজেলা হলরুমে উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে এসব ট্যাব বিতরণ করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নোয়াখালী জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক হারুন -অর -রশিদ। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কায়সার খশরু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম আমির হোসেন, মুক্তিযোদ্ধা মানছুরুল হক। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পরিসংখ্যান অফিসার (ভারপ্রাপ্ত) সঞ্জয় কুমার সাহা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পরিসংখ্যান সহকারী মিজানুর রহমান।

অনুষ্ঠানে ১৭ টি মাদ্রাসা ও ২৫ টি উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর১৭৫ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এসব মোবাইল ট্যবলেট( ট্যাব) বিতরণ করা হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব মোবাইল ও ট্যাবলেট( ট্যাব) পেয়ে খুশিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় শিক্ষার্থীদের।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর