• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৫ জুলাই, ২০২৩

সুবর্ণচরে অস্ত্র ও গুলি’সহ ১০মামলার আসামি গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে অভিযান চালিয়ে জসিম উদ্দিন হোরন (৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও দুটি কার্তুজ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজি ও রোহিঙ্গা পাচার সহ বিভিন্ন ঘটনায় ১০টি মামলা রয়েছে।
মঙ্গলবার ভোরে চর আলাউদ্দিন গ্রামের বাতেন মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন হোরন চর আলা উদ্দিন গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চরজব্বার থানা পুলিশের একটি দল ছদ্মবেশে মোহাম্মদপুর ইউনিয়নের বাতেন মার্কেট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী জসিম উদ্দিন হোরনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাকে ব্যপক জিজ্ঞাসাবাদে তার বসত ঘরে অস্ত্র রয়েছে বলে স্বীকার করলে পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। পরে তার বসত ঘরের সোকেসের ওপর থেকে একটি শপিংব্যাগ থেকে একটি একনলা বন্দুক ও দুটি কার্তুজ জব্দ করা হয়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় আগের ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর