• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০২৩

সোনাইমুড়ীতে মাদক সেবনের দায়ে তিন যুবকের কারাদন্ড

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : সোনাইমুড়ীতে মাদক সেবনের দায়ে তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।  একই সঙ্গে তাদের অর্থদন্ড করা হয়।
বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.ইসমাইল হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দণ্ড দেন। এতে সহযোগিতা করে জেলা  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।
দন্ডপ্রাপ্তরা হলেন, মো. সুমন (৪২), মো.জামাল উদ্দিন (৩২)ও  মো.মামুন (৩২)। তারা উপজেলার চাষীরহাট ও দেওটি ইউনিয়নের বাসিন্দা।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার ৩নং চাষীরহাট ইউনিয়নের পদুয়া গ্রামের মমতাজ বেপারী বাড়িতে ও দেওটি ইউনিয়নের বাণীপুর গ্রামের আজিজ বেপারী বাড়িতে অভিযান চালায় মাদক বিরোধী টাস্কফোর্স। সেখান গাঁজা সেবনের সময় তিন যুবককে আটক হয়। এ সময় মাদক সেবী সুমনের থেকে ২২০ গ্রাম, জামাল উদ্দিনের থেকে ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ইসমাইল হোসেন শুনানি শেষে মাদক সেবী মামুনকে ৬ মাসের কারাদন্ড, জামাল উদ্দিনকে ১মাস ১৫ দিন ও মো.সুমনকে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একইসঙ্গে তাদেরকে ২শ’ টাকা করে জরিমানা করা হয়।

আরও পড়ুন

  • সোনাইমুড়ী এর আরও খবর